মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

কুড়িগ্রাম জেলা শিল্পী সমিতির সদস্যদের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধিঃআজ ৫ ফেব্রুয়ারি ২০২৪ কুড়িগ্রাম জেলা শিল্পকলা একাডেমি ও শিল্পী সমিতির সম্মানিত সদস্যদের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা কুড়িগ্রাম পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে বিকাল ৪:৩০ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

সভায় জেলা পুলিশ ও জেলা শিল্পী সমিতি সম্মিলিত ভাবে কুড়িগ্রাম জেলাকে মাদক মূক্ত করার প্রেরণা ও প্রেষণা ব্যক্ত করেন। কুড়িগ্রামের পুলিশ সুপার বলেন কুড়িগ্রাম জেলা পুলিশ সর্বদাই শিল্পীদের পাশে আছে এবং থাকবে। আগামীর সম্ভবনাময় কুড়িগ্রামকে আরো এগিয়ে নিতে এবং কুড়িগ্রামের সংস্কৃতি বিকাশকে আরো আলোকিত করতে জেলা পুলিশ সবসময় শিল্পীদের সাথে থাকবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ, (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন। জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জনাব মোঃ রাশেদুজ্জামান বাবু এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় কুড়িগ্রাম জেলা শিল্পকলা একাডেমি ও জেলা শিল্পী সমিতির জনাব অলক কুমার দেব, জনাব ভূপতি ভুষন, জনাব সুষ্মিতা সরকার, জনাব প্রতিমা চৌধুরী, জনাব নাজমুল হুদা, জনাব সুমন্ত চন্দ্র দাস, জনাব দুলাল চন্দ্র বর্মন, জনাব হিমু, জনাব সুজিতা রায়, জনাব মাহফুজা আক্তার, জনাব অজয় কুমার সরকার, জনাব আজাদ আলী, জনাব সাজু আহম্মেদ সরকার, জনাব ফেরদৌসী খাতুন, জনাব স্মৃতি খাতুন, জনাব নিহার রঞ্জন বর্মা, জনাব দেবাশীষ কুমার রায় সহ অন্যন্য সদস্যবৃন্দ।

সম্পর্কিত