বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রামে ২০০ বোতল ফেন্সিডিল ও ৬৬ বোতল বিদেশি মদসহ  গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদকঃকুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম অদ্য ২ এপ্রিল ২০২৪ সকাল আনুমানিক ০৯.৩৫ ঘটিকার সময় নাগেশ্বরী থানাধীন হাসনাবাদ ইউনিয়নের শঠিবাড়ী নামক স্থানে নাগেশ্বরী থেকে কুড়িগ্রামগামী রাস্তা থেকে কুড়িগ্রাম সদর থানার একতাপাড়া ১নং ওয়ার্ড এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ হিমন মিয়া (২২)’কে ২০০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে।কুড়িগ্রামে ২০০ বোতল ফেন্সিডিল ও ৬৬ বোতল বিদেশি মদসহ  গ্রেফতার ২

বিগত দুইদিন দুইরাত ধরে নানাবেশে পুলিশ কঠোর পরিশ্রম করে উক্ত মাদকের উদ্ধারের জন্য কাজ করে অবশেষে গ্রেফতার করতে সক্ষম হয়।

অপরদিকে কচাকাটা থানা পুলিশের একটি চৌকস টিম অদ্য ২ এপ্রিল ২০২৪ রাত্রি আনুমানিক ০১.৩০ ঘটিকার সময় কচাকাটা থানাধীন বলদিয়া ইউনিয়নের দক্ষিণ বলদিয়া গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ জাহিদুল ইসলাম (৪২)’কে ৬৬ বোতল বিদেশি মদসহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে নাগেশ্বরী ও কচাকাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

সম্পর্কিত