ফেব্রুয়ারী ৩, ২০২৩ ১০:৩২ বিকাল



কুড়িগ্রামে সাংবাদিক আরিফুল ইসলাম নির্যাতনের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

উজ্জ্বল হাসান, সুনামগঞ্জ প্রতিনিধি: কুড়িগ্রামে সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যাণকে পরিকল্পিতভাবে মধ্যরাতে বাসা থেকে তুলে নিয়ে নির্মম নির্যাতন ও সাজা প্রদান, এবং বিশিষ্ট সাংবাকি মতিউর রহমান চৌধুরীর নামে মামলাসহ দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সুনামগঞ্জ প্রেসক্লাব।

সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে রোববার সকাল ১১ টার সময় জেলার কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের অংশ গ্রহনে শহরের আলফাত উদ্দিন স্কয়ারে উক্ত মানববন্ধনে সুনামগঞ্জ জেলা প্রেসক্লাব সভাপতি পঙ্কজ কান্তি দের সভাপতিত্বে এসময় মানববন্ধনে বক্তারা কুড়িগ্রাম জেলা প্রশাসকের অপকর্মের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এবং সেই সাথে এর সুষ্ঠ তদন্ত পূর্বক কুড়িগ্রাম জেলা প্রশাসকের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানায়।

মানববন্ধনে এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই এর জেলা প্রতিনিধি একেএম মহিম, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক খলিলুর রহমান, সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিবেদক এমরানুল হক চৌধুরী, আমাদের সময় প্রতিনিধি বিন্দু তালুকদার, ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিবেদক জাকির হোসেন, ডিবিসি নিউজ টিভি ও ডেইলি অবজারভার প্রতিনিধি মো: আমিনুল ইসলাম, চ্যানেল২৪ এর প্রতিনিধি এআর জুয়েল প্রমুখ



Comments are closed.

      আরও নিউজ