বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রামে শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে শিক্ষার্থীদের হামলা

নিজস্ব সংবাদদাতা : কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নের লক্ষ্মীকান্ত আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আজাদ আলী লাঞ্ছিত হয়েছে । গতকাল ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। গতকাল সারাদেশে এস. এস. সি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা কেন্দ্রে পরীক্ষকের দায়িত্ব পালন করতে যাওয়ার সময় পথ রোধ করে , সুদের কারবারি ফারুক । তারকাছ থেকে  টাকা ধার নিয়েছিলেন সেই শিক্ষক। সেই টাকা সময়মত পরিশোধ না করায় ফারুক তার দলবল নিয়ে এই শিক্ষকের পথ রোধ করেন। সেই সময় এই শিক্ষকের এক প্রাক্তন শিক্ষার্থী সমঝোতা করেন। কিন্তু পরীক্ষা শেষে ফেরার পথে বিদ্যালয়ের সামনে আবারও তাকে পথরোধ করে আটকিয়ে ফারুকের বাড়িতে তুলে নিয়ে গিয়ে ঘর বন্দী করে রাখে এবং মারধর করে। এমনকি জনসম্মুখেও তাকে পেটানো হয়। এ খবর ছড়িয়ে পড়ার পর ঐ শিক্ষকের প্রাক্তন ছাত্ররা বিক্ষুব্ধ হয়ে পড়ে। সন্ধ্যা ৭টা থেকে রাত ১২ টা পর্যন্ত তারা তাদের শিক্ষকের অসম্মান করার প্রতিবাদে অবরোধ সহ শ্লোগান দিতে থাকে। পরে প্রশাসন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
আজ শুক্রবারেও ছাত্ররা মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচি পালন করে। এক পর্যায়ে বিক্ষুব্ধ ছাত্ররা সুদের কারবারি ফারুক ও তার সহযোগী রফিকুল ইসলাম এবং জিয়াউর রহমানের বাড়ি ভাঙচুর করে।
এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনর্চাজ মাহসুদুর রহমান বলেন ,আমরা ঘটনা টি শুনেছি, তবে কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত