মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

কুড়িগ্রামে মাদক বিরোধী জনসচেতনতা সভা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ আজ  কুড়িগ্রাম বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সমস্বরে মাদকের বিরুদ্ধে সচেতন হয়ে প্রতিরোধ গড়ে তুলার এবং পুলিশকে ও মাদক্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে সহায়তার প্রত্যয় ব্যক্ত করেছে।

প্রায় দুই শতাধিক স্বপ্নবাজ স্মার্ট শিক্ষার্থী একটি আলোকিত কুড়িগ্রামকে বিশ্বের বুকে স্বগর্ভে এগিয়ে নিতে নেতিবাচক, এন্টি-সোস্যাল কার্যক্রমকে পেছনে ফেলে ইতিবাচক কমিউনিটি গড়তে শপথবদ্ধ হোন।

আজ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে কুড়িগ্রাম জেলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে মাদক বিরোধী জনসচেতনতা সভা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টিম ও কুড়িগ্রাম বালক উচ্চ বিদ্যালয় টিম।

উক্ত মাদক বিরোধী জনসচেতনতামূলক সভা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক  মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার  আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন এনএসআই ডিডি মোঃ আকরাম হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আবু জাফর, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোঃ গোলাম মোস্তফা সহ অন্যান্য  শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সম্পর্কিত