মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষ্যে বিভিন্ন আনুষ্ঠানিকতায় জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃআজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে প্রথম প্রহরে মহান মুক্তিযুদ্ধে সকল শহিদের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করে জেলা প্রশাসন, জেলা পুলিশ, অন্যান্য সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ সহ সর্ব স্তরের সম্মানিত নাগরিকবৃন্দ।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে সকাল ০৯:০০ ঘটিকায় জেলা পুলিশ, আনসার, ফায়ারসার্ভিস সহ বিভিন্ন স্কুল/কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। প্যারেড কমান্ডার কুড়িগ্রাম জেলা পুলিশের পুলিশ পরিদর্শক সশস্ত্র নুর মোহাম্মদ এর নেতৃত্বে কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন কুড়িগ্রাম জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষ্যে বিভিন্ন আনুষ্ঠানিকতায় জেলা পুলিশ

এছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে শারীরিক কসরত প্রদর্শিত হয়। অনুষ্ঠান শেষে প্যারেডসহ অন্যান্য প্রতিযোগিতায় ১ম,২য় ও ৩য় স্থান অর্জনকারী দলকে পুরষ্কৃত করা হয়। প্যারেডে ১ম স্থান অর্জন করে জেলা পুলিশের প্যারেড দল এবং বিশেষ পুরষ্কার অর্জন করে জেলা পুলিশের সুসজ্জিত বাদক দল। এছাড়াও স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা, প্রীতি ফুটবল ম্যাচ সহ বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার বিতরন করা হয়।

কুচকাওয়াজ শেষে কুড়িগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভা সকাল ১১:০০ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন আনুষ্ঠানিকতায় কয়েক স্তরের নিরাপত্তা প্রদান করে কুড়িগ্রাম জেলা পুলিশ। এ সময় কুড়িগ্রাম জেলার সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সর্ব স্তরের সম্মানিত নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত