বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রামে ভুটানের রাষ্ট্রদূত: পুলিশের প্রটোকল ও নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদকঃকুড়িগ্রাম জেলাধীন সদর উপজেলায় প্রস্তাবিত জিটুজি ভিত্তিক ‘ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল’ এবং ভূরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দর ও চিলমারী নৌ-বন্দর এলাকা পরিদর্শনে আসেন

বাংলাদেশে নিযুক্ত ভুটানের মান্যবর রাষ্ট্রদূত H. E. Mr. Rinchen Kuentsyl এবং বাংলাদেশ অর্থনৈতিক কর্তৃপক্ষ (বেজা) ও ভুটানের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল। দুই দিনের এই সফরে জেলা প্রশাসনের সাথে কুড়িগ্রাম জেলা পুলিশ প্রটোকল, নিরাপত্তা, অভ্যর্থনা নিশ্চিত করেন।

কুড়িগ্রামে কর্মসংস্থান, উন্নয়ন ও শিল্পায়নের ক্ষেত্রে অনাগত সময়ে নানাবিধ সম্ভাবনার দ্বার উন্মোচনের ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় এটি একটি গুরুত্বপূর্ন সফর হিসাবে বিবেচিত হয়।

উক্ত সফরে সফর সঙ্গী হিসেবে আরও ছিলেন
Mr. Chhime Tshering (DG, Dept. of Industry, Royal Government of Bhutan), Ms. Kinley Yangzom (Chief Trade Officer, Export Promotion Division, Dept. of Trade, Royal Government of Bhutan), ড. শেখ মোহাম্মদ জোবায়েদ হোসেন (মহাব্যবস্থাপক, যুগ্মসচিব, অর্থ ও বাজেট, বেজা), আবু হেনা মোঃ মুস্তাফা কামাল (ব্যবস্থাপক, উপসচিব, বিনিয়োগ উন্নয়ন ও মনিটরিং-১, বেজা, মোহাম্মদ ফিজনূর রহমান (পরিচালক প্রধানমন্ত্রীর কার্যালয়), মোঃ মনোয়ার মোকাররম (পরিচালক, দক্ষিণ এশিয়া, পররাষ্ট্র মন্ত্রণালয়), মোঃ শিহাব উদ্দিন (সহকারী ব্যবস্থাপক, এমআইএস ও গবেষণা, বেজা) সফরসঙ্গী হবেন মর্মে প্রোগ্রামসূচী হতে জানা যায়।

কুড়িগ্রামের জেলা প্রশাসক  মো সাইদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম এই সফরকে সফল করতে অহর্নিশ প্রচেষ্ঠা অব্যাহত রেখেছেন।

সম্পর্কিত