বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রামে দেশ রুপান্তরের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুড়িগ্রাম প্রতিনিধি:নানা আয়োজনে কুড়িগ্রামে দায়িত্বশীলদের দৈনিক দেশ রুপান্তরের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৪ মার্চ) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে দেশ রুপান্তরের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনাসভা ও কেক কাটা হয়। এতে কুড়িগ্রাম প্রেস ক্লাবের কার্যকারী সদস্য ও বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি মাহফুজার রহমান টিউটরের সঞ্চালনায়

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক মো: বরমান হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, সাবেক সিভিল সার্জন ডা. এসএম আমিনুল ইসলাম, বীরপ্রতীক আব্দুল হাই সরকার, প্রেস ক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ, সিনিয়র সাংবাদিক শফি খাঁন, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক শ্যামল ভৌমিক।

এছাড়াও একুশে টিভির প্রতিনিধি ও প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আ খ ম আতাউল রহমান বিপ্লব, এটিএন নিউজের প্রতিনিধি ইউসুফ আলমগীর, সময় টিভির প্রতিনিধি বাদশাহ সৈকত, ডিবিসি নিউজের প্রতিনিধি ওহাদুজ্জামান তুহিন, দীপ্ত টিভির প্রতিনিধি ইউনুস আলী, প্রথম আলোর কুড়িগ্রাম সংবাদদাতা জাহানুর রহমান খোকন, বাংলাভিশনের প্রতিনিধি শফিকুল ইসলাম বেবু, সমকালের কুড়িগ্রাম প্রতিনিধি সুজন মোহন্ত, জাগো নিউজের প্রতিনিধি ফজলুল করিম ফারাজি, ভোরের পাতার প্রতিনিধি ফিরোজ আলম মনুসহ ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় দৈনিক দেশ রুপান্তর পত্রিকার নানা নিউজের গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরে সাফল্য কামনা করেন বক্তারা। আলোচনাসভা শেষে কেক কাটেন অতিথিরা।

কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও ৭১ টিভির কুড়িগ্রাম প্রতিনিধি মোঃ রাজু মোস্তাফিজ বলেন, কুড়িগ্রাম যে প্রতিনিধি আছে জুয়েল রানা সে একদম মানুষের কাছাকাছি গিয়ে রিপোর্টগুলো করেন। দিনে দিনে গণ মানুষের আস্থা অর্জন করেছে দৈনিক দেশ রুপান্তর। দেশ রুপান্তর আরও এগিয়ে যাক ও এ অঞ্চলের মাটি ও মানুষের জন্যে কথা বলুক। এছাড়াও দেশ রুপান্তরের সম্পাদকসহ সংশ্লিষ্ট সবাইকে কুড়িগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা।

কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ বরমান হোসেন বলেন, যে মিডিয়াগুলি যত বেশি স্টার ও শক্তিশালী হবে তত বেশি সমাজের বিভিন্ন স্তরে কাজ হবে। আজকের এই দিনে দেশ রুপান্তরের যে অগ্রযাত্রা আশা করছি অব্যাহত থাকবে। দেশ রুপান্তর ভবিষ্যতে আরও উন্নত সম্বৃদ্ধ লাভ করবে এই প্রত্যাশায়।

সম্পর্কিত