রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রামে ট্রাক চাপায় নিহত-১ আহত-১

নিজস্ব প্রতিবেদকঃকুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পাথর বোঝাই ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী বিপুল মিয়া (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও একজন।

শনিবার (১৩ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার স্থলবন্দর সড়কের ঘুন্টিঘর নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোর উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের দক্ষিণ ভরতের ছড়া লক্ষীমোড় গ্রামের আনিছুর রহমানের ছেলে ও আহত কিশোর একই গ্রামের সোবাহান আলীর পুত্র রাঙা মিয়া (১৮)।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল যোগে দুই কিশোর বাড়ী থেকে ভুরুঙ্গামারী যাওয়ার পথে ঘুন্টিঘর নামক এলাকায় পৌঁছালে সোনাহাট স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক পিছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে বিপুল মিয়া ছিটকে ট্রাকের নিচে পরে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে এবং রাঙা মিয়া মারাত্মক আহত হয়। এসময় পথচারী ও এলাকাবাসীরা দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটি আটক করে এবং আহত রাঙাকে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এ সময় ট্রাকের ড্রাইভার কৌশলে পালিয়ে যায়।

ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ নিহতের স্বজনরা বাড়িতে নিয়ে গেছে এবং ঘাতক ট্রাকটি থানা হেফাজতে আনা হবে।

সম্পর্কিত