মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কুড়িগ্রামে  ইস্কাপ ও ফেন্সিডিল উদ্ধারসহ কুখ্যাত মাদক সম্রাজ্ঞীকে গ্রেফতার করেছে পুলিশ

নিজস্ব প্রতিনিধিঃকুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১৬ ফেব্রুয়ারি ২০২৪ সকালে নাগেশ্বরী থানাধীন রামখানা ইউনিয়নের পশ্চিম রামখানা নাগরাজ এলাকার কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মোছা: আনজুয়ারা বেগম (৪০) এর নিজ বসতবাড়িতে আঙ্গিনায় মাটির গর্তের ভিতর দুইটি মাটির কলসীর মধ্যে অভিনব কায়দায় রক্ষিত অবস্থায় ৯৫ বোতল ফেনসিডিল এবং ১০০ বোতল ইস্কাপ উদ্ধারসহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারি নাগেশ্বরী থানা এলাকায় নিজ বসতবাড়িতে অভিনব কায়দায় মাটির নিচে কলসের ভেতর মাদক মজুদ করে রেখেছিল, কিন্তু নাগেশ্বরী থানা পুলিশের চৌকস অভিযানে মাদকসহ হাতেনাতে গ্রেফতার হয় উক্ত আসামী। এই সংক্রান্তে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

সম্পর্কিত