মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

কুড়িগ্রামে আসামিকে ধরতে গিয়ে মারধরের শিকার পুলিশ 

জেলা প্রতিনিধি,কুড়িগ্রামঃ কুড়িগ্রামের রৌমারীতে মাদক ও খুনের মামলার সাজাপ্রাপ্ত আসামীকে ধরতে গিয়ে আসামি পক্ষের লোকজন নাক ফাটিয়ে দিল পুলিশের।

এতে মাদককারবারী ও পুলিশসহ আহত হয়েছে ৬ জন।

রোববার (১৪ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন পুলিশ। এর আগে গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের রতনপুর নামক গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই হামিদুল ইসলামের নেতৃত্বে ৪ সদস্যের একটি দল সাজাপ্রাপ্ত মাদকের আসামি রফিকুল ইসলাম ওরফে সাগরকে রতনপুর এলাকা থেকে আটক করে পুলিশ। এ সময় আসামির লোকজনেরা বাড়ির ভিতরে পুলিশকে ঘিরে লাটি নিয়ে মারধর শুরু করে। এতে এএসআই আশরাফুল ইসলামের নাক ফেটে যায়। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে ঘটনাস্থলে থাকা পুলিশ ও আসামিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনা রৌমারী থানায় নিয়মিত একটি মামলা হয়েছে। বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবির কাজে বাধা দেয়াসহ মাদক ও খনসহ কমপক্ষে ৫টি মামলার আসামী রফিকুল ইসলাম বলে জানিয়ে পুলিশ।

 

রৌমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হীল জামান জানান, সাজাপ্রাপ্ত এক আসামীকে ধরতে গিয়ে মারধরের শিকার হয় পুলিশ। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা হয়েছে।

কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, সাজাপ্রাপ্ত খুন ও মাদকের মামলার দন্ডপ্রাপ্ত আসামিকে ধরতে গেলে মাদককারবারীর আক্রমণে পুলিশ সদস্য আহত হয়।  পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আসামিকে ধরে নিয়ে আসে। আসামি বর্তমানে জেলহাজতে আছে।

সম্পর্কিত