বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গরিবদের মাঝে এসসিআই এর শীতবস্ত্র বিতরণ


কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কালিগঞ্জে ইউনিয়নে ৪২২ পরিবারের মাঝে্ শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনাল, এসসিআই বাংলাদেশ অফিসের অর্থায়ন ও ব্যবস্থাপনায় শীতবস্ত্র হিসেবে গরীব ও হতদরিদ্রদের মাঝে ২২২ টি শীতের উন্নত মানের কম্বল এবং বাচ্চাদের মাঝে ২০০টি জ্যাকেট সুন্দর ও সুষ্ঠুভাবে বিতরণ করেন এসসিআই।
কালীগঞ্জ হুজুর আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আজ ১৮ নভেম্বর শনিবার সকাল ১০ টায় সময় উক্ত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন এসসিআই সংস্থাটির বাংলাদেশ অফিসের প্রতিনিধি ও নির্বাহী কর্মকর্তাগন।

ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় গরীব মানুষদের মাঝে প্রতিবছরের ন্যায় এবারো ৪২২টি হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র তুলে দিয়েছেন এসসিআই সংস্থাটির প্রতিনিধি দল। ইতিমধ্যেই এলাকায় আলোরণ সৃষ্টি করেছে সংস্থাটি এবং এলাকার গরীব,দুস্হ্য,অসহায় ও ভাগ্যাহত জনসাধারণ এ শীতবস্ত্র পেয়ে উপকৃত হয়ে ভিষণ আনন্দিত।তারা কৃতজ্ঞতাভরে এসসিআই সংস্থাটির জন্য দোয়া করেন এবং উক্ত অফিসের উন্নতি ও কল্যান কামনা করেন।

শীতবস্ত্র বিতরন কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন দাতা সংস্থা শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনাল এসসিআই- এর প্রতিনিধিদল, আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফজালুল হক খোকা, কালীগঞ্জ হুজুর আলী উচ্চ বিদ্যালয়ের আবসর প্রাপ্ত শিক্ষক আজিজার রহমান, মো মজিবর রহমান, মাওলানা রফিকুল ইসলাম, কাজি মনিরুজ্জামান মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সম্পর্কিত