রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১ম পর্বে নির্বাচনী প্রতীক ঘোষণা

নিজস্ব সংবাদদাতা:২৩ শে এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার মো. ইমতিয়াজ হোসেন

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের উপস্থিতিতে চিলমারী উপজেলার ১১ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন। উৎসব মুখর পরিবেশে কুড়িগ্রাম জেলা রিটার্নিং অফিসারের দপ্তরে উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা রিটার্নিং অফিসারের কাছ থেকে তাদের কর্মী সমর্থকদের নিয়ে পছন্দের প্রতীক গ্রহণ করেন।

চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী রয়েছেন, চিলমারী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রুকুনুজ্জামান শাহীন (আনারস), আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু (কাপ পিরিচ),উপজেলা সাবেক যুবলীগ সভাপতি ও বর্তমান উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান (টেলিফোন), মোঃ জোবাইদুল ইসলাম বাদল(ঘোড়া), ও মোঃ আমিনুল ইসলাম (মোটর সাইকেল) প্রতিক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী, মোঃ জাহিদ আনোয়ার পলাশ পেয়েছেন (টিউবওয়েল) প্রতিক ও মোঃ আবু হোসাইন সিদ্দিক রানা (তালা)

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আছমা বেগম (হাঁস),মোছাঃ আঞ্জুমান আরা বেগম (কলস) সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা বেগম জেলী (ফুটবল) ও মোছাঃ মাহরুবা আক্তার (প্রজাপতি) প্রতিক পেয়েছেন।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী তারা মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১৫ এপ্রিল অনলাইনে তাদের মনোনয়নপত্র জমা দেন। চাকরির কাগজপত্র যাচাই-বাছাই শেষে গতকাল প্রতীক বরাদ্দ করা হয়। উল্লেখ্য আছে যে, কুড়িগ্রামের ( চিলমারী, রৌমারী ও রাজিবপুর) উপজেলা ১ম পর্যায়ের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ৮মে বুধবার।

প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করে চিলমারী উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, আগামী ৮ মে চিলমারী উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছ।

সম্পর্কিত