মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

কালীগঞ্জে ট্রাক মালিক সমিতির নির্বাচন : বিপ্লব সভাপতি ও মোনতাশির সম্পাদক

সোহেল রানা,কালীগঞ্জ(লালমনিরহাট)প্রতিনিধিঃ কালীগঞ্জে ট্রাক মালিক সমিতির নির্বাচনে সভাপতি রাশেদুল হক বিপ্লব ও সাধারন সম্পাদক পদে মোনতাশির রহমান নির্বাচিত হয়েছেন।

 

আজ ২৭ শে জানুয়ারী (শনিবার) লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা ট্রাক মালিক সমিতির নিজস্ব কার্যালয়ে এ ভোট সুষ্টভাবে শতভাগ ভোটারের উপস্থিতিতে প্রধান নিবার্চন কমিশনার নেতৃত্বে অনুষ্টিত হয়।

 

ট্রাক মালিক সমিতির নির্বাচনে মোট ১৩ জন ভোটারের মধ্যের সাতভোট প্রাপ্ত হয়ে সভাপতি পদে রাশেদুল হক বিল্পব সভাপতি বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্দী আতাউর রহমান আতা পেয়েছেন চার ভোট। সাধারন সম্পাদক পদে মোনতাশির রহমান ১০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহুরুল ইসলাম জহির পেয়েছেন তিন ভোট। এছাড়াও রোড সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো: আলী হোসেন তালুকদার ও কোষাধ্যক্ষ পদে মো: এমদাদুল হক ১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ফলাফল ঘোষণা কালে উপস্থিত ছিলেন কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি নূর আলমগীর অনু প্রমুখ।

 

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকল ভোটারদের কে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে সমিতির সার্বিক উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেছেন।

 

 

এছাড়াও নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন কালীগঞ্জ উপজেলা ট্রাক শ্রমিকের সভাপতি মুকুল হোসেন ও গন পরিবহনের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল করিম লেবু। আরো উপস্থিত ছিলেন আশরাফুল ইসলাম প্রমুখ।

সম্পর্কিত