বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কালিগঞ্জে পানি দিতে গিয়ে মেডিকেলে ভর্তি সেচপাম্প মালিক

আব্দুল লতিফ সরকার,লালমনিরহাট প্রতিনিধি:লালমনিরহাটের কালীগঞ্জে জমির ড্রেন দিয়ে সেচের পাম্পের পানি দেওয়াকে কেন্দ্র করে নুরুল আমিন বাবুল নামে এক পাম্প মালিক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় শনিবার (২ মার্চ) দুপুরে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। এর আগে, গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার সুকানদিঘী বাজারে এ ঘটনা ঘটে।

অভিযোগ সুত্রে জানাগেছে, দীর্ঘদিন থেকে নুরুল আমিন বাবুল তার সেচ পাম্পের দ্বারা মানুষের জমিতে পানি দিয়ে আসতেছে। উক্ত পাম্পের পানি জহরুল হকের জমির উপর ড্রেন নির্মান করে অন্যের জমিতে পানি দিয়ে আসিতেছিল। জহুরুল তার জমি দিয়ে ড্রেন দিতে নিষেধ করলে সেচ পাম্পের মালিক বাবুলের সঙ্গে বাকবিতন্ডার এক পর্যায়ে ধারালো অস্ত্র ও সতি লোহার রোড দিয়ে মাথায় আঘাত করে। এতে গুরুতর আহত অবস্থায় পাম্প মালিক নুরুল আমিন বাবুলকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের ছেলে রেজাউল করিম বলেন, জহুরুল হকের জমিতে ড্রেন দিয়ে পানি দিতে দিবে না। এমন অভিযোগ এনে আমার বাবার সঙ্গে বাগবিতণ্ডায় জড়ায় স্থানীয় জহুরুল হক। বাগবিতণ্ডার একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এ সময় আমার বাবা জ্ঞান হারিয়ে ফেলে। পরে পরিবারের লোকজন বাবাকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা ব্যবস্থা গ্রহন করা হবে

সম্পর্কিত