নভেম্বর ৩০, ২০২২ ১১:০৭ বিকাল



করোনা দুর্যোগে জনগণের পাশে পাবনা জেলা ছাত্রদল

কাজী তানভীর হাসান, পাবনা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় দেশের দুর্যোগপূর্ণ মুহূর্তে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পাবনা জেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক ওষুধ স্প্রে এবং মাক্স ও সাবান বিতরন করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (৩১ মার্চ) দুপুরে জেলার গুরুত্বপূর্ণ সড়ক, সদর হাসপাতাল ও বাজারসহ বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়।

এসময় পাবনা জেলা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের কারণে বাংলাদেশের মানুষও হুমকির মুখে রয়েছে। তবে আতঙ্কিত না হয়ে আমাদের স্বাস্থ্যবিধি মানতে হবে। স্বাস্থ্য বিশেষজ্ঞরা যে ভাবে আমাদের নির্দেশ দিচ্ছেন, তা সঠিক ভাবে মানলেই করোনা ভাইরাস প্রতিরোধ সম্ভব।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স বলেন ‘ছাত্রসংগঠন হিসাবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে সাধ্যমত চেষ্টা করছি। করোনা দুর্যোগে দেশের সব মানুষই এখন ক্ষতিগ্রস্থ। সবাই মিলে কাজ করে করোনা পরিস্থিতি মোকাবেলা করাই এখন প্রধান লক্ষ্য।

সাংগঠনিক সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জেলা ছাত্রদল সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে বিভিন্ন সমাজ সচেতনতা মূলক কাজ করে চলেছে। এটি তারই একটি অংশ।

সবার মধ্যে করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক বিরাজ করছে। জীবাণুনাশক ওষুধ ছিটানোয় শহরবাসীর স্বাস্থ্য সুরক্ষা হবে।সবাই উপকৃত হবে বলে জানান ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি কমল শেখ টিটু, , দপ্তর সম্পাদক সংগ্রাম তালুকদার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।



Comments are closed.

      আরও নিউজ