বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

এসএসসি পরীক্ষা ২০২৪ নির্বিঘ্নে সম্পন্ন ও সুপ্রিয় পরীক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরনে কুড়িগ্রাম জেলা পুলিশের নিরাপত্তা বিফ্রিং

নিজস্ব প্রতিনিধিঃএসএসসি পরীক্ষা -২০২৪ কঠোর নিরাপত্তায় নির্বিঘ্নে সুসম্পন্ন করার লক্ষ্যে জেলা প্রশাসন, শিক্ষক, শিক্ষা ব্যবস্থাপক ও সুপ্রিয় পরীক্ষার্থীদের নিরাপত্তা সংক্রান্তে পুলিশি সহায়তা নিশ্চিত করার জন্য কুড়িগ্রাম জেলা পুলিশের সকল অতিরিক্ত পুলিশ সুপার, সহকারি পুলিশ সুপার, সকল থানার অফিসার ইনচার্জ, ডিবি, পুলিশ গোয়েন্দা সংস্থা, ট্রাফিক বিভাগ নিয়ে এক বিশেষ নিরাপত্তা সভা ১৪ ফেব্রুয়ারি ২০২৪ পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় এসএসসি পরীক্ষা-২০২৪ সুষ্ঠু, সুন্দর, নির্বিঘ্নে সম্পন্নের জন্য কঠিন কঠর পুলিশি নিরাপত্তা গৃহীত হয়। সকল সিকিউরিটি এপ্যারাটাস ব্যবহার করার সিদ্ধান্ত গৃহীত হয়। কোচিং সেন্টার, প্রিন্টার্স ও ফটোকপিয়ারের স্থান সহ সন্দেহভাজন স্থানে তীব্র গোয়েন্দা নজরদারি নিশ্চিত করছে।
সুপ্রিয় পরীক্ষার্থীদের নিরাপদ ও নির্বিঘ্নে যাতায়াত ও পড়াশুনা পরিবেশ নিশ্চিত করার জন্য সুশৃঙ্খল ট্রাফিক ব্যবস্থাপনাসহ এন্টি-সোস্যাল ও পাবলিক নুউসেন্স (যেমন উচ্চস্বরে মাইকিং, সাউন্ড সিস্টেম) দমনে প্রসিকিউশন প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়।

পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলামের সভাপতিত্বে উক্ত নিরাপত্তা ব্রিফিং এ উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)মোঃ রুহুল আমীন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  এ.কে.এম. ওহিদুন্নবী এবং ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বিভিন্ন সার্কেল অফিসার সহ ইউনিট ইনচার্জবৃন্দ।

জেলা প্রশাশন, শিক্ষা ব্যবস্থাপকসহ সকলের সাথে সুসমন্বয়ের মাধ্যমে কুড়িগ্রামের সুপ্রিয় পরীক্ষার্থীদের একটি দুর্দান্ত, নান্দনিক, প্রত্যয়ী ও আলোকময় ভবিষ্যৎ বিনির্মানের এই যাত্রায় অগ্রগন্য সারথী কুড়িগ্রাম জেলা পুলিশ।

সম্পর্কিত