ডিসেম্বর ৮, ২০২২ ৬:৫৪ বিকাল



এবার করোনার উপসর্গ নিয়ে ঢাকা ফেরত যুবকের মৃত্যু!

 

ইখতিয়ার উদ্দীন আজাদ, বিশেষ প্রতিনিধি:

সারাদেশে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণঘাতি করোনাভাইরাসে যখন মহামারীতে রুপ নিয়েছে। যা মোকাবিলায় তখন বাংলাদেশেও সরকারি ভাবে সাধারণ ছুটি ঘোষণা করা হয়। আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরাও কাজ করছেন প্রতিটি জেলা পর্যায়ে সামাজিক দূরত্ব ও প্রচার অভিযানের অংশ হিসেবে।

এবার টাঙ্গাইল জেলার মধুপুরে করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে হাবিবুর রহমান নামে এক যুবক (৩৫) মারা গেছেন। মারা যাওয়া ওই ব্যক্তি উপজেলার মহিষমারা ইউনিয়নের মহিষমারা গ্রামের টেক্কার বাজার এলাকার জনৈক হাসান আলীর ছেলে।

মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন বলেন, ছেলেটি ঢাকায় কাজ করতো। কয়েক দিন আগে জ্বর নিয়ে বাড়িতে আসছে। কিন্তু বিষয়টি তার পরিবার গোপন রেখেছিলো। গতকাল থেকে ডাইরিয়া শুরু হয়েছিল। অতপর মঙ্গলবার দুপুরে রক্তবমি হয়ে মৃত্যুর খবর শোনা গেছে।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা বলেন, করোনাভাইরাস সংক্রান্ত টিমসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম পাঠানো হয়েছে মৃতের রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃতের জানাজা করার করার জন্য উপজেলা মসজিদের ইমাম আলহাজ মোয়াজ্জেম হোসেন এর নেতৃত্বে একটি টিম সেখানে গেছেন লাশ দাফন সম্পূর্ণ করেছেন। মৃত ঐ ব্যক্তির বাড়ি লক ডাউন করা হয়েছে।

পরে সন্ধার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা এবং উপজেলা সহকারী কমিশনার( ভূমি) এম.এ. করিম সহ একটি টিম মৃতের বাড়িতে যান এবং লক ডাউন করা ওই বাড়ির লোকজনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা তার নিজস্ব অর্থায়নে খাদ্য দ্রব্য সহ নিত্যপণ্যের সুব্যবস্থা করে দেয়া হয়েছে বলে জানান সহকারী কমিশনার ( ভূমি) এম. এ. করিম।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আবাসিক চিকিৎসা কর্মকর্তা রাশেদ উজ্জামান উক্ত ঘটনার সত্যতা স্বীকার করেন।



Comments are closed.

      আরও নিউজ