ডিসেম্বর ৮, ২০২২ ৭:৪৪ বিকাল



এড. ফজলে রাব্বী ভিডিও কনফারেন্সে ,ঘরে থাকুন সুস্থ্য থাকুন

 

রিপন মিয়া,ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার গাইবান্ধা-৩ ফুলছড়ি ও সাঘাটা উপজেলার কর্মহীন মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন অত্র সংসদীয় আসনের সম্মানিত সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় ডিপুটি স্পিকার এড. ফজলে রাব্বী মিয়া।করোনা ভাইরাসের কারনে সারাদেশ আজ প্রায় বিচ্ছিন্ন।দেশের খেটে খাওয়া ও ছিন্নমুল মানুষ গুলি কর্মহীন হয়ে পড়েছে।

তিনি তার এই সংসদীয় আসনের কর্মহীন হয়ে পড়া মানুষের মুখে অন্য তুলে দিতে বদ্ধ পরিকর। তারই অংশ হিসাবে আজ ফুলছড়ি উপজেলার ফুলছড়ি বাজারে গজারিয়া ইউনিয়নের ২টি গ্রামের ৩শত এর অধিক পরিবারের মাঝে নিজ অর্থায়নে ত্রান সামগ্রী বিতরন করেন।ত্রান সামগ্রী বিতরন কালে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এলাকাবাসীর উদ্দেশে বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী করোনা ভাইরাস থেকে এ দেশের মানুষকে বাঁচতে যে কর্মসূচী গুলি নিয়েছেন তা আপনারা মেনে চলুন। এতে করে আপনি, আপনার পরিবার ও সমাজের সাধারন মানুষ গুলি করোনা মুক্ত থাকতে পারবেন। তিনি আরো বলেন এই সময়টি খুবই ভয়ংকর সময় যাচ্ছে। আপনারা একান্ত জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না, ঘরে থাকুন সুস্থ থাকুন।

তিনি আরো বলেন, অনেক এলাকায় এই ভাইরাস কে অবহেলা করে দিন রাত দোকান পাট খোলা রেখে জন সমাগম বাড়িয়ে যাচ্ছেন, আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা কয়েকটি দিন আপনার নিজের পরিবারের ও সমাজের কথা চিন্তা করে আপনাদের ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধু রাখুন। হাসিনার সরকার আপনাদের কাউকে না খাইয়ে মারবে না ইনশাআল্লাহ।তিনি তার বক্তব্যে ডাক্তার উদ্দেশ্যে বলেন আপনারা সঠিক ভাবে রোগীদের চিকিৎসা সেবা প্রদান অব্যাহত রাখুন। কেউ আতঙ্কিত হয়ে চিকিৎসাসেবা থেকে বিরত থাকবেন না। আপনাদের উপরে সাধারন মানুষের বাঁচা মরা নির্ভর করে।

তার ভিডিও কনফারেন্সে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি জানি আপনারা সকল ভয় ভিতি উপেক্ষা করে সঠিক তথ্য সাধারন মানুষের কাছে পৌছাতে দিনরাত কাজ করে যাচ্ছেন। এই জন্য আপনাদেরকে ধন্যবাদ না জানিয়ে পারছি না।অন্যদিকে তিনি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এর কর্মীগনকে নিজেদেরকে ভাইরাস থেকে বাচিয়ে এলাকার সাধারন মানুষের খোজ খবর রাখা সহ তাদের পাশে থাকার অনুরোধ জানান।

ত্রান সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামসুছ আলম, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ছাইদুল ইসলাম, মকবুল হোসেন, মশিউর রহমান, শহিদুল ইসলাম কারী প্রমুখ।করোনা ভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টিনে থাকা সাধারণ খেটে খাওয়া দিনমুজুর ও চিন্নমূল মানুষের জীবনযাত্রা বিবেচনা করে সাঘাটা ফুলছড়ি উপজেলার প্রতিটি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করার ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।



Comments are closed.

      আরও নিউজ