মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী মানিক

স্টাফ রিপোর্টার :কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর নির্বাচনে উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক আলোড়ন ও আলোচনায় এসেছেন,পৌর আওয়ামীলীগ এর সহ-সভাপতি, সমাজসেবক নাজমুল হক মানিক। তিনি স্যোশাল মিডিয়াতে প্রচার প্রচারণা, ভোটারদের সঙ্গে গণসংযোগ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে জোরালোভাবে মতবিনিময় অব্যাহত রেখেছেন।

নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে তিনি বলেন, সামাজিক ও মানবিক কাজগুলো আগে থেকেই চলমান রেখেছি। নির্বাচিত হয়ে কর্মসংস্থান সৃষ্টি, উপজেলার অবহেলিত গ্রামীন রাস্তা ঘাটের উন্নয়ন,অবহেলিত জনপদের সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানগুলোর সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে,
পরিচ্ছন্ন উপজেলা গড়তে ,তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে উলিপুর একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি বলেন, বিগত দিনে আমি অনেকগুলো সংগঠনের সাথে জড়িত থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছি। আর্থ সামাজিক উন্নয়নের জন্যই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উলিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

কুড়িগ্রাম সোসাইটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম চিশতী শাহিন বলেন,একজন উন্নয়ন কর্মী হিসাবে নাজমুল হক মানিক অনেক দিন থেকেই মানবিক ও সামাজিক বিভিন্ন কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে,তাই তাকে সমর্থন ও সহযোগীতা করতে সচেতন মহলের এগিয়ে আসা দরকার।

উপজেলার একাধিক সাধারণ ভোটার ও স্থানীয় জনপ্রতিনিধিরা বলেন,জনপ্রতিনিধি না হয়েও অনেক আগে থেকেই মানবিক ও সামাজিক জনসেবামুলক কাজ করে আসছেন এবারের উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ তাকে সমর্থন দিয়ে নতুন চমক সৃষ্টি করবে।

উল্লেখ্য নাজমুল হক মানিক পৌরসভার ০৮ নং ওয়ার্ডের খাওনার দরগাহ্ গ্রামের বাসিন্দা। কর্ম জীবনে তিনি এনজিও কর্মী । তিনি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মরহুম গোলজার হোসেন ডিলার ও মুক্তিযোদ্ধা মরহুম কোব্বাছ আলী ব্যাংকারের আপন ভাতিজা।

সম্পর্কিত