জানুয়ারী ২৭, ২০২৩ ৯:৪৩ সকাল



উলিপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মতি শিউলির সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম সংবাদদাতা :
কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামীলীগের বহিস্কৃত সভাপতি মতি শিউলিকে ক্ষমা প্রার্থনার সুযোগ দিয়ে পূণরায় সভাপতি পদে বহাল রাখায় জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় উলিপুর বাজারস্থ সাবেক এমপি আমজাদ হোসেন তালুকদারের বাড়ীর উঠোনে সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলা পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীগণ ছাড়াও স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে মতি শিউলি রায় অভিযোগ করেন, সভাপতির পদ পাওয়ার পরও দলীয় কার্যক্রমে তাকে সম্পৃক্ত করা হচ্ছে না। রাজনৈতিক বিভেদ সৃষ্টি করে একটি কুচক্রি মহল নিজ স্বার্থ হাসিলে ষড়যন্ত্র চালিয়ে আসছে। তিনি সংবাদ সম্মেললনে সকল দ্বিধাদ্ব›দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে দলকে সুসংগঠিত করে নেত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানান।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন সাবেক এমপি আমজাদ হোসেন তালুকদার, সিনিয়র সহ-সভাপতি সোলায়মান হোসেন বাদশা, সহ-সভাপতি আমিনুল ইসলাম , যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, আওয়ামীলীগ নেতা সাজেদুর রহমান তালুকদার সাজু, শ্রম বিষয়ক সম্পাদক এনামুল হক, সাবেক ছাত্রনেতা ফকরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মিঠুদেব প্রমুখ।
সংবাদ সম্মেলনে কথা বলেন সাবেক এমপি আমজাদ হোসেন তালুকদার ও সিনিয়র সহ-সভাপতি সোলায়মান হোসেন বাদশা। বাদশা অভিযোগ করে বলেন, আমি ১নং সহ-সভাপতি থাকাকালিন আমাদের সভাপতি মতি শিউলিকে সাময়িক বহিস্কার করার পর আমাকে সভাপতির দায়িত্ব দেয়া হয়। কিন্তু হঠাৎ করে আমাকে অগণতান্ত্রিক পন্থায় বাদ দিয়ে ৭নং সহ-সভাপতিকে সভাপতির দায়িত্ব দেয়া হয়। এছাড়াও সাবেক এমপি আমজাদ হোসেন তালুকদার বলেন, ওয়ার্ড সম্মেলনে ত্যাগি নেতাদের বাদ দিয়ে তারা নিজেদের লোকদের কমিটিতে নিয়ে এসে দলকে ক্ষতিগ্রস্ত করছে। আমরা ওয়ার্ড কমিটি বাতিল করে আমাদের সভাপতির মাধ্যমে নতুন করে কমিটি নির্বাচনের দাবি জানাচ্ছি।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে উলিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মতি শিউলি জানান, আমরা ওয়ার্ডগুলোতে গিয়ে লোকজনের সাথে কথা বলবো। তাদের কোন অভিযোগ থাকলে তা কেন্দ্রকে জানাবো। অভিযোগ না থাকলে আমরা সকলকে একসাথে নিয়ে কাজ করবো। আমারা নিজেদের মধ্যে কোন বিভেদ বিভাজন চাই না। উলিপুর আওয়ামীলীগ সবাইকে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবে। এটাই প্রত্যাশা করছি।



Comments are closed.

      আরও নিউজ