জানুয়ারী ২৭, ২০২৩ ১১:৩৩ সকাল



উলিপুরে মাদ্রাসার শিক্ষকের চুল ন্যাড়া করলো জনতা

 

শাহীন মন্ডল,উলিপুর, কুড়িগ্রামঃ
কুড়িগ্রামের উলিপুরে এক মাদ্রাসা শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে বিক্ষুব্ধ জনতা মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলামকে উত্তম-মাধ্যম দিয়ে মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। ঘটনাটি ঘটেছে উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নেফার পশ্চিম কালুডাঙ্গা হাফিজিয়া মাদ্রাসায়। বৃহস্পতিবার (২৮নভেম্বর) দুপুরে ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।
অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৬নভেম্বর) রাতে আবাসিক মাদ্রাসার ওই শিশু শিক্ষার্থীকে শিক্ষক সাইফুল ইসলাম নিজ কক্ষে ডেকে নিয়ে জোড়পূর্বক খারাপ কাজ করে। শিশুটি কান্নাকাটি করলে তাকে বিভিন্ন ভয়ভীতি দেখানো হয় এবং কাউকে জানালে জি¦নের সাহায্যে তাকে মেরে ফেলার হুমকী দেয়া হয়। ঘটনার পরদিন বুধবার (২৭নভেম্বর) শিশুটি বাড়ীতে গিয়ে বাবা-মাকে সবকথা খুলে বলে। পরে শিশুটির অভিভাবকসহ প্রতিবেশীরা মাদ্রাসায় গিয়ে শিক্ষক সাইফুল ইসলামের কাছে বিষয়টি জানতে চাইলে এক সময় সবকিছু স্বীকার করে সে। এসময় বিক্ষুব্ধ লোকজন তার উপর চড়াও হয়। তাকে উত্তম-মাধ্যম শেষে মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় শিশুটির অভিভাবক বাদি হয়ে উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন। একাধিক শিশুর সাথে ওই শিক্ষক এমন খারাপ আচরন করেছেন বলে জানা গেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে তাকে কুড়িগ্রাম জেল হাজাতে প্রেরণ করা হয়।



Comments are closed.

      আরও নিউজ