জানুয়ারী ২৭, ২০২৩ ১১:৪৭ সকাল



উলিপুরে বিপিএল নিয়ে বাজি ধরায় ৩৩ জুয়াড়ি আটক

নিউজ ডেক্স

কুড়িগ্রামের উলিপুরে বিপিএল ক্রিকেটে বাজিধরে জুয়া খেলার সময় পৃথক তিনস্থানে অভিযান চালিয়ে ৩৩ জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ধামশেনী ইউনিয়নের ইন্দিরার পাড় বাজারস্থ জনৈক আনিছুর রহমানের চা-বিস্কুটের দোকান থেকে গত শুক্রবার রাতে টেলিভিশনে বিপিএল ক্রিকেট খেলা চলাকালীন সময় কয়েকজন যুবক ওই ম্যাচের ওভার ও বল প্রতি বাজি ধরে জুয়া খেলছিলেন। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন, ধামশ্রেনী ইউনিয়নের বাগচির খামার গ্রামের আঃ খালেকের পূত্র মোনারুল ইসলাম(৩৫), সাইফুর রহমানের পূত্র সাদ্দাম হোসেন(২৭), শওকত আলী পূত্র শাহীন বাবু(২৫), শফিকুল ইসলামের পূত্র কাহার সিদ্দিক(২৬), কাশেম আলীর পূত্র শাহ আলম লেবু(৩৫), একই ইউনিয়নের সুরিরডারার পাড় গ্রামের ্য়াকুব আলীর পূত্র আনিছুর রহমান(৪২), ইন্দিরারপাড় গ্রামের রমজান আলীর পূত্র মোবাশ্বের আলী(৪৬)। এসময় একটি টেলিভিশনসহ ১ হাজার ১ শত টাকা জব্দ করা হয়।
অপর অভিযানে উপজেলার হাতিয়া ইউনিয়নের চেীমোনী বাজার থেকে বুলবুল মিয়ার পানের দোকান থেকে ৪ জন জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার হাতিয়া ইউনিয়নের চেীমোনী বাজার থেকে উচাভিটা ডারার পাড় গ্রামের জব্বার আলীর পূত্র বুলবুল মিয়া(২৬), আলাল উদ্দিনের পূত্র আমিনুল ইসলাম(২০), মৌজা মধুপুর গ্রামের নুরুজ্জামানের পূত্র লিটু মিয়া(২৮) ও ছফিয়ালহকের পূত্র বেলাল হোসেন(২৩)কে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি টেলিভিশন, ৪টি মোবাইল ফোন সেট ও ১ হাজার ৪০ টাকা জব্দ করে।
পৃথক অভিযানে উপজেলার কাজিরচক এলাকার একটি চায়ের দোকান থেকে ২২ জন জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলেন, নারিকেল বাড়ি কাজিরচক গ্রামের আরফান আলীর পূত্র লিমন মিয়া(২৮), হালিম উদ্দিনের পূত্র মজিদ দুদু(৩৩), আবেদ আলরি পূত্র শাফি আলম(২৮), আঃ হালিমের পূত্র দুলাল মিয়া(৪২), খলিল মিয়ার পূত্র ময়েজ উদ্দিন(৪৫), নয়ন মিয়া(২২), বয়েজ উদ্দিনের পূত্র নুর হোসেন(২৫), মাফো মিয়ার পূত্র ফিরোজ মিয়া(২১), কছির উদ্দিনের পূত্র জাহাঙ্গীর আলম(২৫), মতিউর রহমানের পূত্র রনি মিয়া(২৪), জহর লালের পূত্র ফুলবাবু রবিদাস(৩২), আঃ জব্বারের পূত্র জাহেদুল ইসলাম(৩৫), মহুবর রহমানের পূত্র জিকরুল ইসলাম(২৫), আঃ কুদ্দুসের পূত্র আশরাফুল ইসলাম(২০), জেয়ারত আলীর পূত্র আলম মিয়া(২৮), মঞ্জু মিয়ার পূত্র মমিনুল ইসলাম(২২),কাচারী পাড়া গ্রামের ময়েজ উদ্দিনের পূত্র এনামুল হক সবুজ(২৭), হাবিবুর রহমানের পূত্র সাইদুর রহমান সুজন(১৯), বয়েজ উদ্দিনের পূত্র নুর ইসলাম(২৮), পাঠান পাড়া গ্রামের সোরমানের পূত্র ফুলবাবু(২৯), কিশামত মালতিবাড়ি গ্রামের সামছুল আলমের পূত্র খালিদ হাসান(১৯) ও পূর্ব নাওডাঙ্গা গ্রামের আজিজের পূত্র মিজানুর রহমান(২৫)। এসময় একটি টেলিভিশন ও ২ হাজার ৫শত ৫০ টাকা উদ্ধার করা হয়।
উলিপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।##



Comments are closed.

      আরও নিউজ