বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

উলিপুরে জমি-জমা বিরোধের জেরে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১

নিউজ ডেস্ক: কুড়িগ্রামের উলিপুরে জমি-জমা নিয়ে বিরোধের জেরে কুপিয়ে জখম করায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে থেতরাই ইউনিয়নের গোড়াই পিয়ার গ্রামে।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের গোড়াই পিয়ার গ্রামের আব্দুল গফফারের স্ত্রী শাহানুর বেগম(৫৫) এর পৈত্রিক সূত্রে পাওয়া জমি নিয়ে একই এলাকার হেছার মাহমুদের ছেলে আবুল হোসেন(৫২) সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। গত ১৫ এপ্রিল ঘটনার দিন সকালে জমি পরিমাপ করতে যান শাহানুর। এসময় অভিযুক্ত আবুল হোসেন ও তার সঙ্গীয়রা পূর্বপরিকল্পিত ভাবে লাঠি, ধারালো ছোড়া, লোহার রড নিয়ে জমি পরিমাপে বাধা দেন। শাহানুরের স্বামী আব্দুল গফফার ও ছেলে শফিউল আলম সুজা প্রতিবাদ করলে আবুল হোসেনসহ তার সঙ্গীয়রা আব্দুল গফফারকে মাথায় ও হাতে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। স্বামীকে বাঁচাতে শাহানুর ও তার ছেলে শফিউল আলম সুজা এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে আব্দুল গফফারকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করেন। এ ঘটনায় শাহানুর বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

সোমবার(২২ এপ্রিল) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, এ ঘটনায় প্রধান আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত