নভেম্বর ২৬, ২০২২ ২:২২ বিকাল



উলিপুরে করোনা ভাইরাস প্রতিরোধে তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটি’র উদ্যোগে তিন শতাধিক সাবান ও হ্যান্ড ওয়াস বিতরণ-

 

আবুজাফর সোহেল রানা,কুড়িগ্রাম প্রতিনিধি-


করোনা ভাইরাস প্রতিরোধে কুড়িগ্রাম জেলা পুলিশের নির্দেশে উলিপুরে সামাজিক সংগঠন তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটি’র উদ্যোগে জনসচেতনতায় থেতরাই ইউনিয়নের প্রতিটি মসজিদে দৈনিক তিনবার করে মাইকিং ও মসজিদ গুলোর অযুখানা সহ হাট-বাজারের বিভিন্ন পয়েন্টে হাত ধুয়ার জন্য তিন শতাধিক সাবান ও হ্যান্ড ওয়াস বিতরণ করা হয়েছে।

সংগঠনটির সাংগঠনিক সম্পাদক- ডাঃ রেজাউল করিম ( রেজা ) বলেন, আমরা ইতিপূর্বে থেকে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় দুইদিন ব্যাপী মাইকিং ও সামাজিক দুরত্ব বজায় রাখতে জুরুরি প্রয়োজনে খোলা ঔষুধ, কাঁচামাল ও মুদির দোকানের সামনে তিন ফুট দুরত্বে গোলচিহ্ন বা চতুর্ভুজ এঁকে দিয়েছি, এমতাবস্থায় লহ্ম্য করা যাচ্ছে হাট-বাজার গুলোতে এখনো প্রচুর জনসমাগম তাই সকলকে ব্যাপক সচেতন করতে জেলা পুলিশের নির্দেশে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আমরা আশা করছি, মানুষ প্রতিনিয়ত সচেতনমূলক বার্তা শুনে জনসমাগম এড়িয়ে চলবেন, সামাজিক দুরত্ব বজায় রাখার মাধ্যমে করোনা ভাইরাস প্রতি রোধ করা যেতে পারে।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা মণ্ডলীর সভাপতি, জনাব মমিন উদ্দিন ব্যাপারী, সংগঠনটির দপ্তর সম্পাদক- আবু রায়হান (বাবু), প্রচার ও প্রকাশনা সম্পাদক- রাহিমুল ইসলাম (রাসেল) ও সদস্য এরশাদুল হক ( এরশাদ) ।

সার্বিক সহযোগিতায়ঃ এরশাদুন্নবী ( এরশাদ ) সাংগঠনিক সম্পাদক- বাংলাদেশ আঃলীগ থেতরাই ইউনিয়ন শাখা ও মোঃ এনামুল কবির উলিপুরী সভাপতি- রেল নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটি থেতরাই ইউনিয়ন শাখা।

সংগঠনটির এমন উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন সর্বস্তরের মানুষ।



Comments are closed.

      আরও নিউজ