শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

উলিপুরের জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: উলিপুর উপজেলার বুড়াবুড়ী ইউনিয়নে ১০ ফেব্রুয়ারি রবিবার সকাল ১১ টায় খারিজা কামাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে , অত্র ইউনিয়নের ১৫ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহকারী শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নবেজ উদ্দিন সরকার, প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের খেলাধুলায় মোনোনিবেশ দেখে প্রশংসা করেন, এবং সুস্থ পরিবেশ এর তাদের মেধাবিকাশ উন্নতি তে খেলাধুলা বিশেষ অবদান রাখবে , প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে সর্বচ্চো পুরুষ্কার নিয়ে আসবে,এই প্রত্যাশা করেন।
বিশেষ অতিথি , উপজেলা শিক্ষা অফিসার মোঃ আমির হোসেন, ৩নং দূর্গাপুর ইউনিয়ের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম সাঈদ,সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন, জনতাহাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহম্মদ, খারিজা কামাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন,খারিজা কামাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিটিএ কমিটির সভাপতি আশুতোষ সরকার উপস্থিত ছিলেন।  সভাপতিত্ব করেন  ৬ নং বুড়াবুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান খন্দকার, অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন খারিজা কামাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাফফুজুর রহমান মুকুল।
দুই দিন ব্যাপী আয়োজনের আজ ছিল প্রথম দিন, প্রথম দিনের আয়োজনে ছিল শিক্ষার্থীদের উপস্থিতিতে প্যারড ডিসপ্লে প্রদর্শনী , আলোচনা সভা ও ক্রিয়া প্রতিযোগীতা। আগামীকাল এর আয়োজনে সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্টান থাকবে।

সম্পর্কিত