রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ঈদে মেয়ে-জামাইকে সেমাই ও কাপড় দিতে না পারায় শাশুড়ির আত্মহত্যা

মো. মনিরুজ্জামান অনিক (ঠাকুরগাঁও প্রতিনিধি): ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ছাগলডাঙ্গী গ্রামের জাহানারা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) মধ্যরাতে বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের ছাগলডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবিরবিষয়টি নিশ্চিত করেছেন। বৃদ্ধা জাহানারা উপজেলার ছাগলডাঙ্গী গ্রামের বজির উদ্দীনের স্ত্রী।

স্থানীয়রা বলেন, সোমবার রাতে ছাগলডাঙ্গী গ্রামে ঈদে মেয়ে-জামাইকে সেমাই ও কাপড় কিনে দিতে না পারায় স্বামীর সঙ্গে কথা কাটাকাটি হয় জাহানারার। পরে স্বামী বাড়ির পাশে নিজ দোকানে ঘুমাতে যায় এবং জাহানারা নিজ ঘরে বুধবার মধ্যরাতে আত্মহত্যা করে। পরে তাঁর ছেলে মাকে ডাকতে গেলে জাহানারার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বৃদ্ধার ছেলে জাহাঙ্গীর আলম বলেন, অভাবের কারণে এবার আমার বোন-ভগ্নিপতিকে জামা-কাপড় দিতে না পারায় অভিমান করে আমার মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সম্পর্কিত