মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ঈদের দায়িত্বের মাঝে কুড়িগ্রাম জেলা পুলিশ সদস্যদের প্রীতিভোজ শুভেচ্ছা জানিয়েছেন কুড়িগ্রামের শ্রদ্ধাভাজন ব্যক্তিবর্গ

নিজস্ব প্রতিবেদকঃ

ঈদ পূর্ববর্তী পশুর হাটের নিরাপত্তা প্রদান, সম্মানিত নাগরিকদের নিরাপদ গন্তব্যে ভ্রমনে ট্রাফিক ব্যবস্থাপনা, টানা দায়িত্বপালন, রোদ-বৃষ্টি-ঝড়ে দিন রাত জেগে নাগরিক সেবায় নিয়োজিত থেকে কুড়িগ্রামের সম্মানিত নাগরিকদের অধিকতর আনন্দময় ঈদ-উল-আযহা উপহার দিতে কঠোর পরিশ্রম করে চলেছে জেলা পুলিশের সদস্যরা। ছুটি না নিয়ে নাগরিক সেবায় নিবেদিত থেকে ভুলে গিয়েছে নিজের পরিবার, আত্মীয়স্বজন, ভুলে গিয়েছে নিজের জন্য ঈদ আয়োজন।

তাই ক্ষণিকের জন্য হলেও কুড়িগ্রাম জেলা পুলিশের সদস্যরা নিজেরাই একত্রিত হয়েছে, আয়োজন করেছে নিজেদের জন্য ঈদের প্রীতিভোজ। এই ক্ষণিক আনন্দ আয়োজনে জেলা পুলিশ সদস্যদের সাথে উপস্থিত থেকে ও প্রীতিভোজে অংশ নিয়েছেন কুড়িগ্রামের শ্রদ্ধাভাজন ও সম্মানিত সুধীজন। উপস্থিত ছিলেন কুড়িগ্রাম – ২ আসনের মাননীয় সংসদ সদস্য  মোঃ হামিদুল হক খন্দকার মহোদয়, মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ  আলমগীর কবির মহোদয়, জেলা প্রসাশক  মোহাম্মদ সাইদুল আরীফ মহোদয়, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান  আ ন ম ওবাইদুর রহমান, পৌর মেয়র  কাজিউল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মির্জা মোঃ নাসির উদ্দীন, পাবলিক প্রসিকিউটর এস এম আব্রাহাম লিংকন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা  মোঃ সিরাজুল ইসলাম টুকু, সাবেক সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা  মোঃ আব্দুল বাতেন, রামকৃষ্ণ আশ্রমের ট্রাষ্টি  উদয় শংকর চক্রবর্ত্তী, প্রেসক্লাবের সভাপতি  রাজু মোস্তাফিজ জেলা সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

কুড়িগ্রাম-১, কুড়িগ্রাম-৩ ও কুড়িগ্রাম-৪ আসনের মাননীয় সংসদ সদস্য পারিবারিক কাজে ব্যস্ত থাকায় উপস্থিত হতে না পারলেও পুলিশ সদস্যদের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম সকল অফিসার ও ফোর্সের পক্ষ থেকে অতিথিদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

প্রীতিভোজ সমাপনান্তে ঈদ উপলক্ষ্যে যাতে কোন সামাজিক ও ফৌজদারি অপরাধ না ঘটে সেলক্ষে আবারো মাঠে নেমে পরেন কুড়িগ্রাম জেলা পুলিশ সদস্যরা।

সম্পর্কিত