আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ



ইউনিয়ন পরিষদ নির্বাচন রাণীনগরে আওয়ামীলীগ মনোনিত দুই প্রার্থীর মোটর সাইকেল শোডাউন

নওগাঁ প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনিত প্রার্থী নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে আলহাজ্ব ইঞ্জিনিয়ার শাহজাহান আলী এবং কালীগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে সুবাস চন্দ্র সরকার মোটর সাইকেল শোডাউন করেছেন। সোমবার সকাল ১০ টায় পৃথক পৃথকভাবে এদুটি ইউনিয়নে শোডাউন অনুষ্ঠিত হয়।
একডালা ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনগন সকাল ১০টায় আবাদপুকুর বাজারস্থ শাহজাহান আলীর ব্যবসায়ীক অফিস চত্বরে সমেবেত হয়। এর পর সেখান থেকে প্রায় সাড়ে ৬শত মোটর সাইকেল নিয়ে পুরো ইউনিয়ন প্রদক্ষিন করে। এসময় থেমে থেমে পথ সভা ও সাধারণ লোকজনের সাথে কুশল বিনিময় করেন। মোটর সাইকেল শোডাউনের প্রাককালে আবাদপুকুর বাজারে সংক্ষিপ্ত বক্তব্যে শাহজাহান আলী বলেন,জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। তিনি বলেন,ইউনিয়নের জনগন আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে। এমপি আনোয়ার হোসেন হেলালের মাধ্যমে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দলীয় নেতা কর্মীসহ সর্বস্তরের জনগনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।
অপর দিকে কালীগ্রাম ইউনিয় পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনিত প্রার্থী সুবাস চন্দ্র সরকার সকাল ১০টায় ইউনিয়নের বেলঘড়িয়া বাজার দলীয় কার্যালয় থেকে মোটরসাইকেল শোডাউন বের করেন। এসময় দলীয় নেতাকর্মী ও জনতা মিলে কয়েক শ’ মোটর সাইকেল এবং অটো টমটমগাড়ী নিয়ে পুরো ইউনিয়ন প্রদক্ষিন করেন।#
মনোরঞ্জন চন্দ্র
নওগাঁ।
তাং-১১-১০-২০২১ ইং।
মোবা:-০১৭৪৫-২১৩৪২২।



Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ