বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

আলোচিত তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান রিতুর ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

উত্তরবঙ্গের সংবাদ ডেস্কঃ কালীগঞ্জে আলোচিত তৃতীয় লিঙ্গের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম রিতুর ইয়াবা সেবনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। শনিবার রাতে তার ইয়াবা সেবনের দৃশ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। তিনি উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ফেসবুকের ৫৮ সেকেন্ডের ওই ভিডিও দৃশ্যটিতে দেখা যায় দুই ব্যক্তি গ্যাস লাইট জ্বালিয়ে ধরেছে এবং চেয়ারম্যান রিতু কাগজের পাইপ দিয়ে ইয়াবা সেবন করছেন।

উল্লেখ্য, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেশের মধ্যে তৃতীয় লিঙ্গ (হিজড়া) সম্প্রদায়ের মধ্যে তিনিই একমাত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হবার স্বীকৃতি পেয়েছিল। ওই নির্বাচনে রিতু স্বতন্ত্র থেকে ভোট যুদ্ধে অংশ নিয়ে ৫ হাজার ২৮ ভোটের ব্যাবধানে নৌকার প্রার্থীকে পরাজিত করে বিজয়ী হয়েছিলেন। একজন নির্বাচিত চেয়ারম্যান হয়ে রিতুর ইয়াবা সেবনের ন্যাক্কারজনক দৃশ্যটি দেখে সাধারন মানুষের মাঝে ব্যাপক সমালোচনা ও নিন্দার ঝড় বয়ে চলেছে। তবে, চেয়ারম্যান রিতুর ভার্ষ্য ওই ভিডিওটা তার ইউনিয়ন পরিষদের নির্বাচনের আগের ভিডিও হতে পারে।

এলাকাবাসীদের সূত্রে জানাগেছে, শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে ফেসবুকে চেয়ারম্যান রিতুর ইয়াবা সেবনের একটি ভিডিও দেখা যায়। শনিবার সকাল থেকে ভিডিওটি ব্যাপকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে ভাইরাল হয়। ভিডিওটি উপজেলা, জেলা ও শহর গ্রামাঞ্চল থেকে সাধারন মানুষের মোবাইলে ফোনে দেশব্যাপী ছড়িয়ে ভাইরাল হয়। এ বিষয়টি এখন কালীগঞ্জসহ জেলা জুড়ে টপ অব দা টাউনে পরিনত হয়। এ নিয়ে ফেসবুকে কমেন্টে চেয়ারম্যানের ওই অপকৃত্তির জন্য ধিক্কারসহ কেউ কেউ তার শাস্তির দাবী করছে।

ইয়াবা সেবনের ভিডিও বিষয়টি জানতে চাইলে চেয়ারম্যান রিতু সাংবাদিকদের জানান, ওই ভিডিওটা কিভাবে হয়েছে তা তিনিও বুঝে উঠতে পারছেন না। তার ধারনা ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে ওই ভিডিও হতে পারে। এখন কে বা কারা তার ইমেজ নষ্ট করতে ওই ভিডিওটি ফেসবুকে ছেড়েছেন।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান বলেন, মাদক সেবন খুবই জঘন্যতম কাজ। ঘটনাটির তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবেন বলে জানান তিনি।

সম্পর্কিত