বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আবারো উপজেলা পরিষদের নির্বাচনে অংশ নেবেন আবু সাঈদ সরকার

নিজস্ব সংবাদদাতা: আবারও আসন্ন উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেবেন ,বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার।

তিনি স্যোশাল মিডিয়াতে প্রচার প্রচারণা, ভোটারদের সঙ্গে গণসংযোগ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে জোরালোভাবে মতবিনিময় অব্যাহত রেখেছেন।
আবু সাঈদ সরকার বলেন , উলিপুর উপজেলার উন্নয়নের ধারা অব্যহত রাখতে, স্মার্ট উলিপুর গড়তে আবারো আমি জনগণের সেবায় নিজেকে প্রস্তুত করছি। আশা করছি উপজেলা বাসী পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে যেভাবে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করছে, আবারো আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ওনাদের মহামূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবে।
উল্লেখ্য , আবু সাঈদ সরকার, বাংলাদেশ আওয়ামীলীগ উলিপুর পৌর শাখার সাধারণ সম্পাদক, উলিপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি,দূর্জয় ক্রীড়া সংগঠনের চেয়ারম্যান।
ব্যক্তিগত ভাবে তিনি, বিপ্লবী জনতা স্টার এ্যাওয়ার্ড- ২০২১,নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ এ্যাওয়ার্ড- ২০২২,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা- ২০২২,উপজেলা শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী- ২০২২ ও জেলা শ্রেষ্ঠ বিদুৎসাহী সমাজকর্মী ২০২২ নির্বাচিত হয়েছিলেন।
দ্বীতীয় ধাপে, ১১ মে উলিপুর উপজেলা পরিষদের নির্বাচন সম্ভাবনা রয়েছে।

সম্পর্কিত