আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ



আদিবাসী গৃহবধূকে ঘর দেওয়ার প্রলোভনে যৌন হয়রানি

ওয়ায়েস কুরুনী দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা পরিষদের নৈশ প্রহরী বেলাল হোসেনের (৪৫) বিরুদ্ধে ঘর দেওয়ার প্রলোভন দেখিয়ে এক আদিবাসী গৃহবধূকে (২৫)  যৌন হয়রানীর অভিযোগ পাওয়া গেছে।

যৌন হয়রানীর শিকার ওই গৃহবধূ উত্তরবঙ্গের সংবাদকে জানান তার স্বামী একজন ভ্যানচালক। তাদের কোনও জমি নেই। বন বিভাগের জমিতে তারা একটি ঘর করে থাকতেন। কিছুদিন আগে বন বিভাগ তাদের সেই ঘরটি ভেঙে দেয়। এ বিষয়ে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আসেন। তাদের সমস্যার কথা জানতে পেরে উপজেলা পরিষদের নৈশ প্রহরী বেলাল হোসেন তাদের প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সখ্যতা গড়ে তোলেন এবং মাঝে মাঝে ফোন দিয়ে তার স্ত্রীকে চাইতেন গৃহবধূর স্বামী জিজ্ঞেস করত কি কথা আমাকে বলেন নৈশ প্রহরী বিলাল বলেন সব কথা আপনাকে বলা যাবে না। ঈদের দিন বিকেলে ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে বেলাল সেখানে যান। এসময় ওই গৃহবধূকে জাপটে ধরে যৌন হয়রানী করেন। ওই গৃহবধূ চিৎকার দিলে বেলাল পালিয়ে যান।

ওই গৃহবধূর স্বামী জানান, তার ঈদের দিন সন্ধ্যায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ সোম জানান, তিনি অভিযোগ পেয়েছেন। বেলালের বিরুদ্ধে ইতোপূর্বের এ ধরনের অনেক অভিযোগ রয়েছে। বেলালের বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ